1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৭:০৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

গলায় স্পষ্ট ‘লাভ-বাইট’! জ্যাকলিন-সুকেশের আরেক অন্তরঙ্গ ছবি ভাইরাল

  • আপডেট টাইম : রবিবার, ৯ জানুয়ারী, ২০২২
  • ৪২৬ বার পঠিত

বিনোদন ডেস্ক :: ২০০ কোটি টাকা আর্থিক তছরুপ মামলায় নাম জড়িয়েছে বলি অভিনেতা জ্যাকলিন ফার্নান্ডেজের। অভিযুক্ত ‘প্রতারক’ সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে তিনি প্রেমের সম্পর্কে ছিলেন বলে সূত্রের খবর। এই পরিস্থিতিতে ফের প্রকাশ্যে এসেছে সুকেশ চন্দ্রশেখর এবং জ্যাকলিন ফার্নান্ডেজের আরও এক অন্তরঙ্গ ছবি।

আর্থিক তছরুপ কাণ্ডে আগেই একাধিকবার জ্যাকলিন ফার্নান্ডেজকে জিজ্ঞাসাবাদ করেছে ইডি। বর্তমানে তিনি দেশ চেড়েও যেতে পারবেন না।

সূত্রের খবর, জেরার মুখে সুকেশ চন্দ্রশেখর না কি নিজেও স্বীকার করেছেন বলি অভিনেতার সঙ্গে তাঁর প্রেমের সম্পর্কের কথা। যদিও তা অস্বীকার করেছে জ্যাকলিন।

অভিনেতাকে হিরের গয়না, বহুমূল্য পাথরের গয়না, ঘোড়া, ব্র্যান্ডেড জুতো, বিদেশী বিড়াল-সহ কোটি কোটি টাকার উপহারও দিয়েছিলেন সুকেশ চন্দ্রশেখরের।

আগে ভাইরাল হয়েছে জ্যাকলিন এবং সুকেশের একটি অন্তরঙ্গ ছবি। যেখানে দেখা যাচ্ছে, আয়নার সামনে দাঁড়িয়ে বলি অভিনেতাকে চুম্বন করছেন অভিযুক্ত ‘প্রতারক’।

এবার প্রকাশ্যে আরও এক ছবি। এখানে বিছানায় শোয়া অবস্থায় জ্যাকলিনের নাকে চুম্বন করছেন সুকেশ চন্দ্রশেখর। অভিনেতার গলায় স্পষ্ট একটা দাগ। যাকে নেটিজেনদের অনেকেই ‘লাভ বাইট’ বলে দাবি করছেন। যদিও এরপর সোশ্য়াল মিডিয়ায় মুখ খুলেছেন বলি অভিনেতা। তিনি লেখেন, “এই দেশ এবং এখানকার মানুষ সর্বদা আমাকে ভালবাসা দিয়েছেন। তালিকায় আমার মিডিয়ার বন্ধুরাও রয়েছেন। যাঁদের থেকে আমি অনেক কিছু শিখেছি। বর্তমানে আমি কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি। আশা করব আমার বন্ধ এবং অনুরাগীরা পাশে থাকবেন। এই বিশ্বাস থেকেই আমার মিডিয়ার বন্ধুদের কাছে অনুরোধ করব, এমন কোনও ছবি ছড়াবেন না যা আমার ব্যক্তিগত জীবনকে আঘাত করে। আমার বিশ্বাস, ভালবাসার মানুষের সঙ্গে আপনারা এটা করতে পারবে না, আমার সঙ্গেও করতে পারবেন না। এইটুকু সহানুভূতি আশা করব। ধন্যবাদ”

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..